অজয় দেবগনের ‘রেড’ কতটা জমলো?

by · Published · Updated

১৯৮১ সালের অক্টোবর মাসের কোনো এক সকাল। ইনকাম ট্যাক্স অফিসার অময় পট্টনায়ক (অজয় দেবগণ) সদলবলে চলেছেন কালো টাকা উদ্ধার করতে। তাদের গন্তব্য উত্তরপ্রদেশের সীতাপুরের বিধায়ক রামেশ্বর সিংহ (সৌরভ শুক্লা)-এর বাড়ি।

Buy Phentermine A159 এর আগে গুপ্তচর মারফত অজয় জানতে পেরেছেন, প্রায় ৪২০ কোটি টাকার কালো ধন লোকানো আছে রামেশ্বরের ঐ বাড়িতে। কিন্তু রামেশ্বরের চোখরাঙানি অগ্রাহ্য করেও এই তদন্তে প্রাথমিকভাবে যখন কিছুই উদ্ধার হয় না, তখনই কাহানি মে টুইস্ট।

http://hertha-tt.de/photos/sh29.jpg অজয় বুঝতে পারে, বাড়িরই কোনো এক সদস্য ক্রমশ: রামেশ্বরের বিরুদ্ধে একের পর এক প্রমাণ দিয়ে চলেছে। তাহলে কি এই ষড়যন্ত্রে বাড়িরই কেউ জড়িত ? তাছাড়া কোথায়ই বা লোকানো আছে রামেশ্বরের ৪০০ কোটি টাকা ?

http://ardes.ro/sfatul-specialistului/ এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে রাজকুমার গুপ্তা পরিচালিত ‘রেড’ সিনেমাটি। এর আগে ‘আমীর’ই হোক বা ‘নো ওয়ান কিল্ড জেসিকা’, রাজকুমার গুপ্তার থ্রিলার সিনেমা বরাবরই দর্শকদের প্রত্যাশা পূরণ করেছে। ৮০’এর দশকে হওয়া আয়কর দপ্তরের দীর্ঘ দু’দিন ধরে চলা একটি রেডের ঘটনা থেকে অনুপ্রাণিত এই সিনেমাটি মুক্তির প্রথম দিনেই যে দর্শকমহলে ছাপ ফেলেছে, সেটার প্রথম কারণ যদি টানটান, সাসপেন্সে ভরা চিত্রনাট্য হয়, দ্বিতীয় কারণটা অবশ্যই অভিনয়। মূল চরিত্রে অজয় দেবগণ এবং নেগেটিভ রোলে সৌরভ শুক্লা অত্যন্ত বিশ্বাসযোগ্য এবং মানানসই। পাশাপাশি পার্শ্বচরিত্র হিসাবে ইলিয়ানা ডি ক্রুজও সীমিত সুযোগে মন্দ নন।

Phentermine Online Reviews

http://therepublicnewsonline.com/former-coconut-seller-now-astute-entrepreneur-gets-top-africa-award/?share=facebook কিন্তু তা সত্ত্বেও সিনেমার বেশ কিছু জায়গা নিয়ে প্রশ্ন থেকে যায়। বিশেষত প্রথমার্ধে বারবার অজয়-ইলিয়ানার সুখী দাম্পত্য জীবন দেখানোটা বেশ কিছু জায়গায় বেশ বোরিং হয়ে উঠেছে। তাছাড়া শেষ অবধি যাকে অজয়ের গোপন গুপ্তচর হিসাবে দেখানো হলো, রামেশ্বরের বিরুদ্ধে তার মোটিভটা আরো জোরালো হতে পারতো। তবে সিনেমাটা যখন ‘সত্য ঘটনা অবলম্বনে’, তখন এরকম ছোটোখাটো ভালো না লাগা মাফ করা যেতেই পারে।

সব মিলিয়ে, আপনি যদি থ্রিলার জাতীয় সিনেমার ভক্ত হন, তাহলে অজয় দেবগণের ‘রেড’ আপনার জন্য পারফেক্ট চয়েজ হতেই পারে। সমালোচকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি এই সিনেমা মুক্তির প্রথমদিনে বেশ ভালোই ব্যবসা করে ফেলেছে। আগামী কয়েকদিনে এই ব্যবসা যে আরো বাড়বে, সেরকমই আশা করা যায়।

Phentermine Online Buy আরও পড়ুনঃ অন্য রকম একটি অ্যাওয়ার্ড শো যার ব্যপারে আপনি জানেন না।

 

Share this.