আইপিএলে স্মিথ-ওয়ার্নারের বদলী হিসাবে সম্ভাব্য পাঁচ ক্রিকেটার

যেমন টা আশঙ্কা করা গিয়েছিল, সেটাই হলো। আগামী ৭তারিখ থেকে শুরু হতে চলা আইপিএলে খেলতে পারবেন না হায়দ্রাবাদ এবং রাজস্থান দলের দুই অস্ট্রেলিয় অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ। 

http://fundacionporlajusticia.org/hazte.asp অতীতে বহুবারই দেখা গিয়েছে যে সানরাইজার্স হায়দ্রাবাদ দলটির ব্যাটিং অর্ডার অনেকাংশেই ওয়ার্নারের ওপর নির্ভরশীল। শুধু ব্যাটিংই নয়, ওয়ার্নার একজন সুদক্ষ অধিনায়ক এবং দুরন্ত ফিল্ডার। স্মিথ আবার এই মুহূর্তে বিশ্বসেরা টেস্ট ব্যাটসম্যান এবং আধুনিক ফ্যাব ফোরের অন্যতম। কাজেই এই দুজনের রিপ্লেসমেন্ট খুঁজে বার করাটা মোটেই সহজ কাজ নয়।
তাহলে বল-বিকৃতি কান্ডে এক বছরের জন্য নির্বাসনে যাওয়া স্মিথ-ওয়ার্নারের পারফেক্ট রিপ্লেসমেন্ট কারা হতে পারেন ? আসুন, একটু আলোচনা করা যাক।

Can You Buy Prescription Phentermine Online

(এখানে লক্ষণীয় যে দুই দলেরই বোলিং ডিপার্টমেন্টে প্রচুর অপশন এবং ব্যাটিং অর্ডারে এদের পরিবর্তে ব্যাটসম্যানই নেওয়া হবে এটা ধরে নিয়ে শুধুমাত্র বিদেশি ব্যাটসম্যানদের নিয়েই আলোচনা করা হলো)

১. আমাদের লিস্টে প্রথম নামটাই থাকবে নিউজিল্যান্ডের বিধ্বংসী ওপেনার মার্টিন গাপ্তিল। 

http://newfarminstitute.org/programs/institutions/eddie-and-eli-teaching-about-compost/?wc-ajax=get_refreshed_fragments নিজের দিনে গাপ্তিল কি করতে পারেন সেটা আশা করি ক্রিকেট ভক্ত মাত্রই জানেন। মাত্র ৭৫ লক্ষ টাকা বেস প্রাইজের গাপ্তিলের পক্ষে যাচ্ছে তার সাম্প্রতিক ফর্ম। এছাড়াও ওয়ার্নারের মতই গাপ্তিলও একজন দারুণ ফিল্ডার। আইপিএলে এর আগে পাঞ্জাবের জার্সিতে রেকর্ড ভালো না হলেও মার্টিন গাপ্তিলকে এবারের আইপিএলে দেখা যেতেই পারে।

http://pressreleasenigeria.com/1346/global-hexane-free-proteins-market-2017-kerry-group-plc-nutiva-axiom-foods/feed/ ২. দ্বিতীয় অপশন হিসাবে নাম বলবো হাসিম আমলার। 

Where To Buy Phentermine In Los Angeles গত মরশুমে পাঞ্জাবের জার্সি গায়ে দু’খানা সেঞ্চুরি সহ ৪২০ রান করার পরেও যখন আমলা এবারের নিলামে আনসোল্ড ছিলেন, আমার মতো আরো অনেকেই হয়ত অবাক হয়েছিলেন। ভারতীয় উপমহাদেশে আমলার ব্যাট বারবারই কথা বলেছে, তাছাড়া নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতাও তার আছে। আমলার অর্ন্তভুক্তিও হায়দ্রাবাদ এবং রাজস্থান দুটো দলকেই আরো মজবুত করতে পারে।

Fedex Delivery Phentermine ৩. তৃতীয় ব্যাটসম্যান হিসাবে নাম বলবো জো রুটের। 

 

Phentermine Shipped Cod On Saturday Delivery ফ্যাব ফোরের অন্যতম রুট গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ফর্মে ছিলেন। একজন দক্ষ অধিনায়ক তো বটেই, তার সাথে রুটের পার্ট টাইম অফস্পিনটাও ভারতের উইকেটে কাজে আসতে পারে। সমস্যা একটাই, আইপিএলে রুট এখনো সেভাবে পরীক্ষিত নন।

Order Prescription Phentermine 37.5 ৪. অ্যালেক্স হেলস। 

ইংল্যান্ডের এই বিধ্বংসী ওপেনার এবারের আইপিএলে অন্যতম চমক হয়ে উঠতেই পারেন। টি-টোয়েন্টি আন্তর্জাতিকে প্রায় ১৩৬ এর স্ট্রাইক রেট থাকা হেলসকে নিশ্চয়ই ঐ দুই ফ্র‍্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট নজরে রাখবেন। তবে এক্ষেত্রেও সমস্যা বলতে এক, হেলসের আইপিএল খেলার অনভিজ্ঞতা।

http://ecoglo.com/?wordfence_lh=1 ৫. শেষ জায়গাটা নিয়ে অবশ্য অনেকগুলো নাম উঠে আসতে পারে। তবে শন মার্শ, লুক রঞ্চি, এডেন মাকরমদের পিছনে ফেলে আমার পছন্দ অবশ্যই ওয়েস্ট ইন্ডিজের (এখন উইন্ডিজ) লেন্ডল সিমন্স। 

http://newfarminstitute.org/wp-json/oembed/1.0/embed?url=http://newfarminstitute.org/contact/ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ২৯ ম্যাচে প্রায় হাজারের ওপর রান করা সিমন্স এবারও আইপিএলে ফিরে আসতেই পারেন। তবে তার বিপক্ষে যাবে তার সাম্প্রতিক আইপিএল ফর্ম এবং ধারাবাহিতার অভাব।

এই ছিল আমাদের বিচারে স্মিথ এবং ওয়ার্নারের জন্য সেরা পাঁচটি রিপ্লেসমেন্ট। আপনাদের বিচারে কাকে হায়দ্রাবাদ এবং রাজস্থানের জার্সিতে দেখতে চান, সে বিষয়ে মতামত দিন। একটা সুস্থ আলোচনা, যুক্তি-পালটা যুক্তি এই প্রাক-আইপিএল মরশুমে উপভোগ্য হয়ে উঠতেই পারে।

Share this.