“ওদের মুখে হাসি ফোটানো খুব কঠিন নয়” এবং flashback!

by · Published · Updated

Buy Legit Phentermine Online গতকাল ছিলো বাংলার নববর্ষ, আর সেই নতুন বছরের প্রথম দিনে ওরা আবার ফিরলো এবং প্রমাণ করলো এখনো ইচ্ছে থাকলে হাসি ফোটানো যায়!

http://hertha-tt.de/news/index.php?shownews=614

http://therepublicnewsonline.com/ec-finance-director-threatens-suit-over-suspension/ ওরা, অর্থাৎ টিম flashback, ব্যারাকপুরের এমন এক সংগঠন যাদের দাবী বলতে একটাই, মানবিকতা, এই মানবিকতার খাতিরে কাল ব্যারাকপুরের কিছু অনাথ-শিশুর সাথে সময় কাটালো টিম flashback। সক্রিয় সদস্য নিশা দাস বললেন, “সারাবছর তো সেই আত্মকেন্দ্রিকতায় বাঁচি, একটা দিন কি ওদের দেওয়াটা খুব কঠিন? এই চিন্তাভাবনা থেকেই আগের বছর শুরু করেছিলাম থ্যালাসেমিয়া আক্রান্তদের পাশে দাঁড়িয়ে। আজ আমাদের এখানে আসায় এই ছোট্ট ভাই-বোন গুলোর মুখের হাসিটুকু পাওনা আমাদের!”

http://abia.org.uk/agency-executive-club.htm

Adipex Phentermine Buy Online গতবছর থেকে পথচলা শুরু করে flashback, দলের সকলেই 11-12 বা প্রথম বর্ষের ছাত্র-ছাত্রী। সারাবছরের জমানো টাকা, টিফিনের খরচ জমিয়ে আয়োজন করে Flashback Concert ব্যারাকপুর সুকান্ত সদনে। মৃন্ময় ঘোষের কথায় “সাহায্য পাবো, সহযোগিতা পাবো, এইসব ভেবে কিছুই শুরু করিনি আর পাইনি সে অর্থে বাইরে থেকে কোনো হাত। তবু আমরা নিজেরা এবং আরো কিছু শুভাকাঙ্খী মানুষের আশীর্বাদ আর হয়তো আমাদের অদম্য জেদের জন্যই এখনো কাজ করে যাচ্ছি, নিজেদের সাথে অন্যকে ভালো রাখাটাও কিন্তু একটা তাগিদ!”
প্রচারবিমুখতা কেনো? এই প্রশ্নের উত্তরে সবার উত্তর কম বেশি একই “প্রচার করে কি হবে? খ্যাতি নয় সাহায্যটুকু চাই, সেটা পরিচিত মানুষরাই করেননা, প্রচার করে লোক জড়ো করার পক্ষপাতী নই।” পৌলমী দাস বললেন “চাওয়ার বলতে একটাই জিনিস, আমাদের যোগসূত্রটা স্কুল, আমরা একই স্কুলে পড়তাম, কিন্তু এখন এটাই স্বপ্ন দেখি ব্যারাকপুর অঞ্চলের সব স্কুলের সব ছাত্রছাত্রীরা আমরা যদি এক হয়ে লড়াইটা লড়তে পারতাম।”

http://hurfordwholesale.co.nz/apple-touch-icon.png ব্যারাকপুরের “আনন্দআশ্রম” অনাথ আশ্রমে সবাই মিলে দিনভর চললো হাসি-মজা, খাওয়া থেকে খেলা হুল্লোড় এমনকি নাচ-গানও। তারই কিছু ঝলক রইলো।
Share this.

http://stdermatology.com/366-2/ Tags:

Anubhav Sengupta

Buy Phentermine Safely Online Anubhav Sengupta

Where Can I Buy Adipex Phentermine CO Founder & Creative Head at newsiyappa! Just another fucked up jobless stoned guy writing shitty poems songs & articles all over the web & guitar strings!!