‘রাজী’ সিনেমাতে গুপ্তচর আলিয়া। মিশন কতটা সাক্সেসফুল? জেনে নিন রিভিউ পড়ে।

Phentermine 15Mg Buy Online by · Published · Updated

http://ecoglo.com/products-solutions/nfpa-solutions/system-design সব মিলিয়ে মেঘনা গুলজারের ‘রাজী’ আপনি অবশ্যই দেখবেন। ইতিমধ্যেই হল ফেরত দর্শকদের বিচারে এ ছবি হিট। স্পাই থ্রিলার হওয়ার সাথে সাথে উপরি পাওনা হিসাবে আলিয়া ভাটের অভিনয়- এই ভোটের বাজারে ককটেলটা ভালোই জমবে।

http://therepublicnewsonline.com/netherland-ambassador-leads-delegation-to-gpha-to-explore-investment-opportunities/?share=linkedin http://hertha-tt.de/kontakt/

Phentermine 37.5 Mg Purchase Phentermine Tablets To Buy In Uk ঘটনাকাল সত্তরের দশক। সমগ্র বাংলাদেশ (তদানীন্তন পূর্ব পাকিস্তান) তখন মেতে উঠেছে স্বাধীনতার লড়াইয়ে। রাওয়ালপিন্ডির সেনা অফিসারেরা চিন্তিত, কিভাবে দেশের সীমানা অক্ষুণ্ণ রাখা যায় তা নিয়ে। একে এই মুক্তিযোদ্ধারা, তার ওপর তাদের অনুমান ভারতই নাকি যুদ্ধের প্রস্তুতিতে গোপনে সাহায্য করে চলেছে বাংলাদেশকে। তাদের উদ্দেশ্য, বাংলাদেশের স্বাধীনতার দাবি খারিজ করার সাথে সাথে ভারতকেও উচিত শিক্ষা দেওয়া।

Buy Phentermine Overnight

Phentermine Yellow Capsules To Buy Best Site To Buy Phentermine Online এরকমই একটা টালমাটাল পরিস্থিতিতে আসরে নামে ভারত। পাকিস্তানের গোপন পরিকল্পনা জানতে চর হিসাবে প্রস্তুত করা হয় দিল্লী ইউনিভারসিটির ছাত্রী সেহমত খানকে (আলিয়া ভাট)। সেহমতের বিয়ে ঠিক করা হয় প্রতিবেশি দেশের মেজর জেনারেলের পুত্র ইকবালের (ভিকি কৌশল) সাথে। নিখুঁত ট্রেনিং’এর পর ঠিক করা হয়, পাকিস্তান-বধূ সেহমত সেখান থেকে সাংকেতিক চিহ্নের মাধ্যমে ভারতকে জানাবে তাদের গতিবিধি এবং আগামী পরিকল্পনা।

আসরে নেমে সেহমত জানতে পারে এমন কিছু ভয়ংকর তথ্য, যা সফল হলে বদলে যেতে পারে মুক্তিযুদ্ধের সমস্ত গতিবিধি, বিপর্যস্ত হতে পারে ভারতের প্রতিরক্ষা ব্যবস্থাও। তারপর ? কর্তব্য, দেশ এবং ভালোবাসার লড়াইয়ে শেষ পর্যন্ত কে জয়ী হয়, সেটা এখনই ভাঙছি না। সেজন্য আপনাকে অবশ্যই সিনেমাটা দেখতে হবে।

গল্পের প্রাথমিক জায়গাগুলো বলার পরে এবার আসা যাক অভিনয়ে। বলিউডে এই সময় বেশ কিছু নারীকেন্দ্রিক সিনেমা তৈরি হয়েছে এবং এখনো হয়ে চলেছে। সেগুলির অনেকগুলি বেশ সফল হলেও ‘নাম শাবানা’র মত বেশ কিছু সম্ভাবনাময় ছবি দর্শকদের বিচারে ব্যর্থও হয়েছে। হারিন্দর সিক্কার ‘কলিং সেহমত’ উপন্যাসের নায়িকা সেহমত হিসাবে ঠিক এই জায়গাতেই বাজিমাত করে বেরিয়ে গিয়েছেন আলিয়া ভাট।

Best Place To Order Phentermine Online

Purchase Phentermine Cheap শুরু থেকে শেষ দারুণ এবং সহজাত অভিনয়ে তিনিই ছবিটিকে টেনে নিয়ে গিয়েছেন। সিনেমার শুরুর সেই কলেজ স্টুডেন্ট থেকে হিমশীতল মানসিকতার এক সাহসী ‘স্পাই’- সিনেমায় এই উত্তরণটা দেখবার মত হয়েছে। তার পাশাপাশি জয়দীপ আহলাওয়াত বা রজত কাপুরের মত অভিনেতাদের বড়জোর পার্শ্বচরিত্র বলা যায়। সেহমতের স্বামী সেহমতের ভূমিকায় ভিকি কৌশল শুধুই মন্দের ভালো। ছবির গানগুলো বেশ ভালো, বিশেষত অরিজিত সিংহের গলায় টাইটেল ট্র‍্যাক বা ‘ইয়ে ওয়াতন’ গানগুলি মনে দাগ কেটে যায়। তাছাড়াও গল্পের গতিবিধির সাথে তাল রেখে সিনেমার শেষের বিয়োগান্তক পরিণতিটিও যথাযথ এবং বাস্তবসম্মত।

http://adelaideglassguys.com.au/testimonials/ তাহলে, সব মিলিয়ে মেঘনা গুলজারের ‘রাজী’ আপনি অবশ্যই দেখবেন। ইতিমধ্যেই হল ফেরত দর্শকদের বিচারে এ ছবি হিট। স্পাই থ্রিলার হওয়ার সাথে সাথে উপরি পাওনা হিসাবে আলিয়া ভাটের অভিনয়- এই ভোটের বাজারে ককটেলটা ভালোই জমবে, কি বলেন?

Share this.